পবিত্র ঈদে মিলাদুন্নবি (সা.) উপলক্ষ্যে দেশে-বিদেশে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

পবিত্র ঈদে মিলাদুন্নবি (সা.) উপলক্ষ্যে দেশে-বিদেশে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

দেওয়ানবাগ ডেস্ক: মহান সংস্কারক, মোহাম্মদী ইসলামের পুনর্জীবনদানকারী, যুগের ইমাম, আম্বিয়ায়ে কেরামের ধর্মের দায়িত্ব ও বেলায়েত লাভকারী, আল্লাহর দেওয়া পুরস্কার: পূর্ণিমার চাঁদে বাবা দেওয়ানবাগীর জীবন্ত প্রতিচ্ছবি সূফী সম্রাট হযরত সৈয়দ মাহবুব-এ-খোদা দেওয়ানবাগী (রহ.) হুজুর কেবলাজানের ‘সৃষ্টিকুলের শ্রেষ্ঠ ঈদ দয়াল রাসুল (সা.)-এর জন্মঈদ’ এই দর্শনকে কেন্দ্র করে দেশে-বিদেশে মিলাদ মাহ্ফিলের আয়োজন করা হয়। মিলাদ মাহফিলে রাহমাতুল্লিল আলামিন হযরত রাসুল (সা.)-এর আদর্শ, শিক্ষা ও তাঁর জন্মদিন উপলক্ষ্যে আলোচনা করা হয়। নিম্নে তা উল্লেখ করা হলো:

আশেকে রাসুল আইনজীবী পরিষদ, ঢাকা
আশেকে রাসুল আইনজীবী পরিষদের প্রতিষ্ঠাতা ইমাম প্রফেসর ড. কুদরত এ খোদা (মা. আ.) হুজুরের আহŸানে গত ২৭ সেপ্টেম্বর, বুধবার ঢাকা জজকোর্টে রহমাতুল্লিল আলামিন, ইমামুল মুরসালিন দয়াল রাসুল (সা.)-এর শুভ জন্মদিনের খুশিতে আশেকে রাসুল আইনজীবী পরিষদের সদস্যগণ ঢাকা আইনজীবী সমিতিতে কেক কেটে সকলের মাঝে সহস্রাধিক মিষ্টান্ন প্যাকেট বিতরণ করে পবিত্র ঈদে মিলাদুন্নবি (সা.) উদযাপন করেন।
অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ঢাকা বারের বর্তমান প্রেসিডেন্ট বিজ্ঞ আইনজীবী মিজানুর রহমান মামুন, সেক্রেটারি গোলাম কিবরিয়া জোবায়ের, সাবেক সেক্রেটারি ফিরোজুর রহমান মন্টু এবং অপরাপর নেতৃবৃন্দ।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *